REAL ONLINE MAKE MONEY  NEWS.

YOU CAN EARN MONEY EASILLY BY FOLLOWING My TIPS.TO INCREASE YOUR ONLINE INCOME SUBSCRIBE MY CHANNEL AND VISIT THIS BLOG REGULAR.

FREE MAKE MONEY

Breaking

Thursday, October 19, 2017

অনলাইনে আয় এবং তার পদক্ষেপ সমূহ জেনে নিনি খুব সহজে

অনলাইনে আয় এবং তার পদক্ষেপ সমূহ জেনে  নিনি খুব সহজে।

হাই আমার নাম হিমুন চাকমা আজকে আমি আমার জীবনের অর্জনের সবগুলো টপিক আপনার সাথে শেয়ার করবো । একেবারে যারা নতুন তারা এই আর্টিকেলটা পড়ে কিছু হলেও সমাধান পাবেন । আপনার অনলাইনে কাজ করার আগে যত ধরনের পদক্ষেপ গ্রহন করতে হয় সেগুলির কিছু ধারণা আমি আপনাকে দিবো । তার আগে কিছু ব্যাক্তিগত অভিজ্ঞতা শেয়ার করি, আসলে আমি অনলাইন জগতে বিগত দুই বছরের অধিক ইন্টারনেট থেকে পড়াশুনা করছি আমার কাছে যেটা সহজ মনে হয়েছে সেটা হলো মার্কেটিং। আমি বাস্তব জীবনেও মার্কেটিং জব করেছি ৪ বছরের বেশি কোম্পানি গুলো হলো প্রান- আর এফ এল এবং লীরা প্লাস্টিক। ইন্টারনেট থেকে আয়ের উপায় খুজতে গিয়ে খুজে পেলাম ডিজিটাল মার্কেটিং নিয়ে একটা বিষয় আছে। অনেক ভিডিও এবং আর্টিকেল ঘেটে জানতে পারলাম  এটা অনেকটা বাস্তব জীবনের মার্কেটিংয়ের সাথে সম্পৃক্তটা আছে। তাই আমি ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করি যদিও অনেক বুঝি কারণ শিক্ষার কোন শেষ নেই। হইতো সাগর থেকে ১ গ্লাস পানি কেবল এখনো পর্যন্ত পান করেছি। এখনো নিত্য নতুনভাবে শিখে যাচ্ছি ডিজিটাল মার্কেটিং নিয়ে। 

এখন প্রশ্ন হলো আপনি কোন বিষয়য়ে কাজ করবেন???

এক্ষেত্রে আমি আপনাকে পরামর্শ হিসেবে বলতে পারি আপনি নিজেকে আগে প্রশ্ন করবেন আপনি কোন বিষয় নিয়ে পারদর্শী । তাহলে সেই অনুযায়ী কোননা কোন উত্তর আপনি নিজেই খুজে পাবেন এবং সেটা নিয়ে লেগে থাকবেন। দ্বিতীয় কোন ইনকামের বিষয় নিয়ে মাথা ঘামানোর দরকার নেই। আপনি যদি ওয়েব ডিজাইন শিখতে চান তাহলে ঐ বিষয় নিয়ে অনুসন্ধান করা চেষ্টা করবেন। আপনার যদি ফটোশপ জিজাইন করতে ভালোলাগে তাহলে ঐটাই করার চেষ্টা করবেন। আপনার মনকে প্রাধান্য দিবেন  সবসময় তাহলে সবকিছু সম্ভব কারণ মনের ভিতর থাকে ইচ্ছাশক্তি। ‘যেহেতু ইচ্ছা থাকলে উপায় হয়’ তাই কোন কিছু করার আগে নিজেকেই প্রশ্ন করবেন। তারপর সেই অনুযায়ী প্লানিং করে আগাবেন বেশ আসতে আসতে ইনকাম আসতে থাকবে। তবে প্রথম দিকে মানসিকভাবে ভেঙে পড়বেন অনেকবার আরে আমার কথায় বলি আমিতো এখনো মানসিকভাবে ভেঙে পড়ি কিন্ত আমার প্রতিজ্ঞা হলো আমার টার্গেট ফিল-আপ করতেই হবে। টার্গেট কি সেটা এখন নাই বলি কি বলে যখন সময় হবে সবাইকে বলবো প্রমিজ ।


আসুন এখন জেনে নিই কয়েকটা বিষয়ঃ 

আউটসোর্চিং শরু করার জন্য আপনার এই ৪ টা ভিডিও খুব জরুরী

ভিডিও নং ১) CLICK HERE ►►
ভিডিও নং ২) CLICK HERE►►
ভিডিও নং ৩) CLICK HERE►►
ভিডিও নং ৪) CLICK HERE►►



যেসব একাউন্ট আপনার আউটসোর্চিং করার আগে করে নিতে হবে


►►CLICK HERE  OK PAY Account

►►CLICK HERE Perfect Money Account  

►►CLICK HERE Payza Account

►►CLICK HERE Payoneer Account



ফ্রিতে ওয়েবসাইট তৈরী করুন


►►CLICK HERE ওয়েবসাইট খুলার জন্যে
►►CLICK HERE ওয়েবসাইট ডিজাইন করার জন্যে



আরো কয়েকটা গুরত্বপূর্ণ বিষয় সম্পর্কে জানুন 

আর্টিকেল লিখে বিকাশে টাকা আয় করার জন্যে ►►CLICK HER
ইনভেস্ট ছাড়া টাকা আয় করার জন্য ►►CLICK HERE
কার্টুন ভিডিও বানিয়ে টাকা আয় করুন ►►CLICK HERE
ঘরে বসে যেকোন মেয়ের সাথে গান করুন ►►CLICK HERE
গান শেয়ার করে টাকা ইনকামের জন্যে ►►CLICK HERE
ফেসবুক থেকে টাকা ইনকাম করার জন্য ►►CLICK HERE
বিদেশে মোবাইলে টাকা শেষ হলে যা করবেন ►►CLICK HERE
যেকোন ছবি বিক্রি করে টাকা আয় করার জন্য ►►CLICK HERE
বিদেশ ভ্রমন করে আয় করুন ►►CLICK HERE


No comments:

Post a Comment

Recent Post

PaidVerts